নুসরাতপুত্রের আরেকটি নাম আছে, জানালেন যশ

নুসরাত জাহান এখন যাই করেন, তাই সংবাদ শিরোনামে। গত মাসে সন্তানের জন্ম দিয়েছেন পশ্চিমবঙ্গের এই সাংসদ। চলতি বছরের শুরু থেকেই নায়িকার ব্যক্তিগত জীবন, নিখিলের সঙ্গে তার ভাঙা দাম্পত্য, যশ দাশগুপ্তের সঙ্গে সহবাস থেকে মা হওয়ার খবর—সবই থেকেছে চর্চায়।

বিতর্কও পিছু ছাড়েনি তার পুত্রসন্তানের নাম নিয়েও!নুসরাতপুত্র ঈশানকে নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিভাবক যশ দাশগুপ্ত। সোমবার থেকেই নতুন ছবির শ্যুটিং শুরু করলেন যশ।

বাড়িতে ঈশানকে নিয়ে এখন সময় কাটছে তার। দিন কয়েক আগেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নুসরত জানিয়েছিলেন ঈশানের অনেক ডাকনাম, তবে তিনি ঈশান বলেই ডাকছেন ছেলেকে।

‘চিনেবাদাম’-এর শ্যুটিং-এর ফাঁকে যশ জানিয়েছেন নুসরাতপুত্রকে কী নামে ডাকছেন তিনি। অভিনেতার কথায়, আমি ঈশান নামেই ডাকছি। এই নামটা আমি আর নুসরত মিলে একসঙ্গে ঠিক করেছি। তবে ওর একটা ডাকনামও দেওয়া হয়েছে- ‘অংশ’।

সম্প্রতি এক অনুষ্ঠানে ছেলের পিতৃপরিচয় নিয়ে প্রশ্নের জবাবে নুসরাত বলেন, ‘এটা একটা কঠিন প্রশ্ন, কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে, আমারা খুব ভালো সময় কাটাচ্ছি বাবা-মা হিসাবে। যশ এবং আমার দারুণ সময় কাটছে’।

এখানেই শেষ নয়, নুসরত আরও জানান, ছেলেকে নিয়ে ভীষণ প্রোটেক্টিভ বাবা। তিনি চাইলে, তবেই ছেলের মুখ সবাই দেখতে পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *